২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কুমিল্লার ঐতিহ্যবাহী সেবা প্রতিষ্ঠান গোমতী হসপিটাল প্রাইভেট লিমিটেড পরিবারের পক্ষ থেকে হসপিটালে এক ইফতার পার্টির আয়োজন করা হয়।

২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কুমিল্লার ঐতিহ্যবাহী সেবা প্রতিষ্ঠান গোমতী হসপিটাল প্রাইভেট লিমিটেড পরিবারের পক্ষ থেকে হসপিটালে এক ইফতার পার্টির আয়োজন করা হয়।

তাছাড়া হসপিটালের পক্ষ থেকে পথচারী রোজাদার, রিক্সা চালক ও ভ্যান চালকদের মাঝে ইফতার বিতরণ করা হয়।প্রতিদিন ইফতারের পূর্ব মুহূর্তে কুমিল্লা গোমতী হসপিটাল সংলগ্ন দিন মজুর রিস্কা চালক, ভ্যানচালকদের মাঝে এসব ইফতার সামগ্রী তুলে দেওয়া হয় হসপিটালের তরফ থেকে।

পরে বুধবার ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কুমিল্লা গোমতী হসপিটালে আলোচনা সভা ও ইফতার পার্টির আয়োজন করা হয়।

ইফতার পার্টিতে সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের সম্মানিত সি ইও ডাক্তার মোঃ মজিবুর রহমান। তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে বলেন, প্রতি বছরের ন্যায় এবারও প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারী, শুভাকাঙ্ক্ষী, বিশেষজ্ঞ ডাক্তার, বিশিষ্ট ব্যক্তিবর্গ, কর্মকর্তা সহ বিভিন্ন শ্রেণীর মানুষদের নিয়ে আমরা ইফতারের আয়োজন করেছি।

তাছাড়া আমরা স্বাস্থ্য সেবাকে সকল শ্রেনীর মানুষের নিকট পৌঁছে দিতে প্রতি শুক্রবার মাত্র ২০০ টাকায় বিশেষজ্ঞ মেডিকেল ক্যাম্প, হজ্জ্ব যাত্রীদের জন্য বিশেষ ছাড়, বিভিন্ন জায়গায় ফ্রী চিকিৎসা সেবাসহ ঐক্যবদ্ধ হয়ে মানবতার কাজে নিজেদের নিয়োজিত রাখতে চাই।

২০০১ সালেই কুমিল্লায় প্রতিষ্ঠিত হয়েছে ঐতিহ্যবাহী গোমতী হসপিটালটি। নিস্টার সাথে মানুষকে প্রায় ২৩ বছর ধরে সেবা দিয়ে আসছে।হসপিটালটি প্রতিষ্ঠা লগ্নের পর থেকেই হসপিটালের কর্মীদের তারুণ্য দীপ্ত উদ্যম, একাগ্রতা ও অদম্য ইচ্ছা শক্তির জুড়ে ক্রমান্বয়ে সেবার পরিধি ব্যাপকভাবে বিস্তৃত হচ্ছে দিনের পর দিন। তাছাড়াও হসপিটালের পক্ষ থেকে শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি, ডায়াবেটিস পরীক্ষা, স্বেচ্ছায় রক্তদান বিভিন্ন প্রতিযোগিতার আয়োজনসহ নানা কর্মসূচি পালন করে সাধারণ মানুষের মধ্যে ব্যাপক প্রশংসা তৈরি করেন কুমিল্লার এই সু সুপরিচিত গোমতী হসপিটালটি।

২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সভা ও ইফতার পার্টিতে অংশগ্রহণ করেন ডক্টর মজিবুর রহমান সিইও, গোমতী হাসপাতালের চেয়ারম্যান মোঃ শামীম আহমেদের পিতা, হাজী মোহাম্মদ আব্দুর রহিম সাহেব, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন কুমিল্লার সাধারণ সম্পাদক ডক্টর মোঃ জসিম, সিনিয়র প্রফেসর অধ্যাপক ডক্টর খালেদ মাহমুদ, তাছাড়া আরো উপস্থিত ছিলেন কুমিল্লা বারের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট তাইফুর রহমান, মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক শাহ আলম সহ আরো অনেক গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গরা। তবে এদিনের এই ইফতার পার্টিটি জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে দাওয়াতে অংশগ্রহণ করে।
এই ইফতার পার্টিতে সকলের উপস্থিতি ছিল লক্ষণীয়

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top